Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ মার্চ ২০২৪

অভিযোগ গ্রহণ ও নিস্পত্তি সংক্রান্ত পরিপত্র/কর্মপরিকল্পনা

ক্রমিক বিষয় ডাউনলোড
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪ -৩য় ত্রৈমাসিক প্রতিবেদন 
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪ -২য় ত্রৈমাসিক প্রতিবেদন 
১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪ -১ম ত্রৈমাসিক প্রতিবেদন 
১৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ -৩য় ত্রৈমাসিক প্রতিবেদন 
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ -২য় ত্রৈমাসিক প্রতিবেদন 
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ (১ম ত্রৈমাসিক প্রতিবেদন-সংযোজনী ৬)
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা২০২২-২৩
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (সংযোজনী ক-৪)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (সংযোজনী ক-৩)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা২০২১-২২, ১ম ত্রিমাসিক প্রতিবেদন
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২১-২২
অভিযোগ দাখিল ফরম, সংযোজনী ক-১
আপিল দাখিল ফরম, সংযোজনী ক-২
মন্ত্রণালয়/বিভাগের আপিল কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ ব্যবস্থাপনা সেলে অভিযোগ দাখিল ফরম, সংযোজনী ক-৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা-২০১৫ (পরিমার্জিত ২০১৮)
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/ বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ

 


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon