Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ মার্চ ২০২৪

অভিযোগ গ্রহণ ও নিস্পত্তি সংক্রান্ত পরিপত্র/কর্মপরিকল্পনা

ক্রমিক বিষয় ডাউনলোড
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪ -৩য় ত্রৈমাসিক প্রতিবেদন 
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪ -২য় ত্রৈমাসিক প্রতিবেদন 
১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪ -১ম ত্রৈমাসিক প্রতিবেদন 
১৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ -৩য় ত্রৈমাসিক প্রতিবেদন 
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ -২য় ত্রৈমাসিক প্রতিবেদন 
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ (১ম ত্রৈমাসিক প্রতিবেদন-সংযোজনী ৬)
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা২০২২-২৩
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (সংযোজনী ক-৪)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (সংযোজনী ক-৩)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা২০২১-২২, ১ম ত্রিমাসিক প্রতিবেদন
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২১-২২
অভিযোগ দাখিল ফরম, সংযোজনী ক-১
আপিল দাখিল ফরম, সংযোজনী ক-২
মন্ত্রণালয়/বিভাগের আপিল কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ ব্যবস্থাপনা সেলে অভিযোগ দাখিল ফরম, সংযোজনী ক-৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা-২০১৫ (পরিমার্জিত ২০১৮)
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/ বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ